BLACK iz IT Instiute English Article Funny স্ট্যাটাস IT Training Center Search Engine Optimization Website Design & Development অন্যান্য এবং আরও কিছু আজকের লাইফ স্টাইল ওয়ালপেপার ডাউনলোড কুরআনের আলো তথ্যবহুল ইমেজ নবীজির জীবন কাহিনী পৃথিবী আজব ঘটনা প্রিয় দীন ও ইসলাম ফটো গ্যালারি ফানি স্ট্যাটাস ফেসবুক ফলোয়ার ফেসবুক ফানি পিকচার বিভিন্ন আয়াত ও অর্থ বিয়ে এবং জীবন বিধান বিশ্বের শান্তি ভালবাসার গল্প সয়তানের ধোঁকা হাদিসের কথা হিদায়াতের কথা 

পৃথিবীর অন্যতম প্রসিদ্ধ ভূতুড়ে একটা বাড়ির কথা জানাবো আজ আপনাদের !!

পৃথিবীর অন্যতম প্রসিদ্ধ ভূতুড়ে একটা বাড়ির কথা জানাবো আজ আপনাদের। বাড়িটি চিনের হুয়াং হু প্রদেশে। বিশাল একটি বাড়ি কিন্তু খালি পড়ে আছে গত প্রায় ২ যুগ ধরে। কারণ কি? সেই আদি এবং অদ্ভুত কারণ! বাড়িতে নাকি ভূতের আনাগোনা দেখা যায়। বাড়িটি সম্পর্কে প্রচলিত কিছু ঘটনা এরকমঃ

☛ গোল চিহ্নিত নিচের ডান পাশের দুটো জানালা দেখতে পাচ্ছেন? রাতে নাকি প্রায়ই এই জানালায় একটা নীল পোশাক পড়া মেয়েকে দেখা যায়। অনেকেই দেখেছেন মেয়েটিকে। বেশিরভাগ মানুষই বলেছেন মেয়েটিকে যখন দেখা যায় তখন বাড়িটির চারপাশে খুব ঝড়ো হাওয়া বইতে থাকে।

☛ বাড়ির বাসিন্দারা (যারা আগে থাকতেন) তাদের মধ্যে অনেকেই গভীর রাতে ঘুম ভেঙে যাওয়ার পর দেখেছেন তাদের পাশে বিছানায় ডেড বডি পড়ে আছে। বাড়িটিতে থাকাকালীন সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে এবং আত্মহত্যা করে মরে যাওয়া মানুষের সংখ্যা ৮জন (স্থানীয়দের মতে আরো অনেক বেশি)।

☛ ছবির বাম পাশে দোতালায় গোল করে লাল কালি দেয়া জায়গায় একটা বুড়িকে দেখা যায় সাদা কাপড় পরিহিত অবস্থায়। তবে এই বুড়ির কথা একেকজন একেকরকম বলেন। কেউ বলেন বুড়ি এই জানালার পাশে দাঁড়িয়ে হাসতে থাকেন। অনেকে বলেন বুড়ির চুল নাকি দোতালা থেকে মাটি পর্যন্ত গড়ায়।

☛ বাড়িটার ঠিক পেছনে একটা মজা পুকুর আছে যেখানে রাতের বেলা আলোর খেলা দেখা যায়। বিচিত্র সব রঙের আলো মনে হয় পুরো পুকুরটা জুড়ে নেচে বেড়ায়।

এখনো আবিষ্কার করা যায় নি বাড়িটার এমন আচরণের কারণ কি। কেউ বলে খারাপ আত্মা, কেউ বলে অভিশাপ। কিছু ঘটনার হয়তো ব্যখ্যা পাওয়া যায় না।

Related posts

One Thought to “পৃথিবীর অন্যতম প্রসিদ্ধ ভূতুড়ে একটা বাড়ির কথা জানাবো আজ আপনাদের !!”

  1. Rounok Iftekhar

    besi Voyonkor !!! :O

Leave a Comment