Welcome to MLM NEWS 24, the 1st MLM news site for Bangladesh. ( mlmnews24.com / www.black-iz.com ) . . . ....... | ABOUT | BLOG | SUBCRIBE WITH US |

 



বন্ধের পথে স্কাইলান্সার , বিভ্রান্তিতে গ্রাহকরা… | News Update 24 Hours by MLMNEWS24


বন্ধের পথে স্কাইলান্সার , বিভ্রান্তিতে গ্রাহকরা…

 .

.

এম. এল. এম. নিউজ ২৪ ; MLM NEWS 24
News By : Muhammad Mehedi Menafa
Date : 27th June 2012
News About : Unipay2u BD. Ltd.
Collected By : Muhammad Mehedi Menafa
News Link : http://www.mlm.black-iz.com (own news)


স্কাইলান্সার যে ২১ তারিখে অ্যাড ও পেমেন্ট ডেট দিবে সুনতে পাচ্ছিলাম বিভিন্ন মাধ্যমে । কিন্তু এটা কতটা বিশ্বাসযোগ্য সেটা সময় বলে দিবে । এই প্রতিবেদন লেখার সময় অর্থাৎ ২১ তারিখ সকাল পর্যন্ত কোনরকম কোন সুসংবাদ পাওয়া যায়নি। এদিকে ২০ তারিখেও অ্যাড দেবার কথা ছিল কিন্তু পাওয়া যায়নি কোন অ্যাড বা সান্ত্বনা । এক দল গ্রাহক বলছেন ওয়েব সাইট নাকি সার্ভার আপডেটের জন্য বন্ধ ছিল । তাদের জানিয়ে দেয়া ভাল জারা একটু ওয়েব ডিজাইন নিয়ে নারাচারা করেন তারা জানেন পিটিসি সাইট আপডেট এর জন্য অতিরিক্ত কোন সময় লাগেনা, সফটওয়ারটা এমন ভাবে বানানো হয় যে তা সার্বক্ষণিক আপডেট নিতে সক্ষম । সফটওয়্যার প্রসঙ্গে আসায় মনে পরল, স্কাইলান্সারের সফটওয়্যার ইন্ডিয়া থকে নেয়া, এবং খুব সম্ভবত, তার পেমেন্ট করা হয় নাই । একটা সময় কোম্পানি যখন ছোট ছিল তখন তারা পেমেন্ট চাইলে কোম্পানি পেমেন্ট করেনি, কিন্তু আজ যখন কোম্পানি এত বড়, কোম্পানির অনেক টাকা তখন সেই সফটওয়্যার ফার্ম স্কাইলান্সার কে হুমকি দিচ্ছে এবং সম্ভবত প্রতি মাসে বেশ বড় অংকের টাকা দাবি করেছে, না দিলে কোম্পানির সকল ডাটা, ওয়েবসাইট সহ মুছে দেবার হুমকি দিচ্ছে । এটাই সম্ভবত এমডি মিঃ সাইফুলের টাকা নিয়ে পালিয়ে জাবার অন্যতম কারন । আর তাই হয়ত স্কাইলান্সার তাদের বিজনেস প্ল্যান বদলে দিচ্ছেন, সরকার নাকি এম এল এম ও পিটিসি সাইট বন্ধ করে দিবে এই বাহানা দেখিয়ে ।

 

 

.

.

 

 

visit my.black-iz.com : a touch of colure in your bloging life..,

Click to visit my.black-iz.com, black-iz.com/wp/

 

 

.

 

 

A touch of colure in your bloging life..,

Visit our new site www.my.black-iz.com or www.black-iz.com/wp/ . This is a n super updated and a store of huge information. At here you also a writer, rporter, blogger anything you want. Love, Fun, Game, Life, Past, Present, MLM, Share Market and many more are waiting here for you.

Continue Reading »





Share this page with your friends,. ................Join now @ আমার BLACK iz,. আমার BLOG.

You may also find us on these places,.

vinno Khobor



sss