Welcome to MLM NEWS 24, the 1st MLM news site for Bangladesh. ( mlmnews24.com / www.black-iz.com ) . . . ....... | ABOUT | BLOG | SUBCRIBE WITH US |

 



সংক্ষিপ্ত বিজ্ঞপ্তির কারনে ইউনিপে২উ বাংলাদেশের অনেক গ্রাহকের মধেই দেখা দিয়েছে কৌতূহল! »

সংক্ষিপ্ত বিজ্ঞপ্তির কারনে ইউনিপে২উ বাংলাদেশের অনেক গ্রাহকের মধেই দেখা দিয়েছে কৌতূহল! .

কিছু দিন পুর্বে দৈনিক বাংলাদেশ প্রতিদিন সহ কিছু পত্রিকায় একটি বিজ্ঞপ্তি দেখা যায় যাতে লিখা ছিল ‘ইউনিপে২উ-এর সকল শেয়ার হোল্ডারদের নিম্নের নাম্বার দুটিতে যোগাযোগের জন্য অনুরধ করা হচ্ছে, (এখানে শেয়ার হোল্ডার বলতে ঐ সকল গ্রাহকদের বুযানো হচ্চে যারা ১,০০,০০০ ইউটি বা ডলারের মাধ্যমে এর শেয়ার হোল্ডার হন) এই বিজ্ঞপ্তিতে দুটি নাম্বারও দেওয়া হয় যা কিনা ২৪ ঘন্টাই বন্ধ, নাম্বার দুটি হচ্ছে ০১৯৬৩৪৫১২১১, ০১৯৬১৮৩০৮৮৪ , বিজ্ঞপ্তিটি এতটাই অস্পষ্ট ছিল যে তা পড়ে তেমন ভাবে কিছুই বুযা সম্ভব নয়।। ( সম্পুর্ন পড়তে এখানে ক্লিক করুন! )

স্পিক এসিয়া বাংলাদেশ - সিংগাপুরের গল্প – প্রধানের সিংগাপুর থেকে ফিরেই স্পিকের সমাধান! !»

স্পিক এসিয়া বাংলাদেশ - সিংগাপুরের গল্প – প্রধানের সিংগাপুর থেকে ফিরেই স্পিকের সমাধান! .

 

স্পিক এসিয়া বাংলাদেশের পক্ষ থেকে (8th April 2012) আমাদের জানান হয় তবে কিছু বিশস্ত সুত্র মতে স্পিক এসিয়া বাংলাদেশের প্রধান মিঃ অজয় সরকার কয়েকদিনের জন্য সিংগাপুর জাচ্ছেন এবং এই সংবাদটি এম. এল. এম. নিউজ ২৪ (9th April 2012-এ) প্রকাশ প্রতিবেদন আকারে প্রকাশ পায়, তবে এতে নির্দিস্ট ভাবে কোন তারিখ দেওয়া হয়নি। তবে আজ (17th April 2012) স্পিক এশিয়া এর ম্যনেজমেন্ট বোর্ডের একজন কর্মকর্তার সাথে যোগাযোগ করলে আমাদের প্রতিবেদককে জানান স্পিক এশিয়া এর প্রধান মিঃ অজয় সরকার আজই সিংগাপুরের উদ্দেশ্যে দেশ ত্যগ করছেন। ( সম্পুর্ন পড়তে এখানে ক্লিক করুন! )



Update news about Speak Asia Online (TPB) | www.mlmnews24.com the 1st MLM news site for »

Update news about Speak Asia Online (TPB) | www.mlmnews24.com the 1st MLM news site for Bangladesh

Dear Panelist & Viewers of this page, as media has shown negatively to all companies in Bangladesh. As you know our prime minister said that if any company works legally govt will not force any of them but if any company work illegally govt will force them & stop them.

TPB said everything is completed, soon good news will publish! – SPEAK ASIA ONLINE »

TPB said everything is completed, soon good news will publish! – SPEAK ASIA ONLINE ।

Dear Panelist & Viewers of this page, At last I couldn't rectify this two people. (Eagle Ron & Ridwan Mahmud) because of this two people is now has banned from this page. All banned has been unbanned from today because of our great occasion.

 


ডেসটিনির মূল শক্তি সততা আর স্বচ্ছতা - ডেসটিনি রিপোর্ট »

ডেসটিনির মূল শক্তি সততা আর স্বচ্ছতা - ডেসটিনি রিপোর্ট । !

ডেসটিনি গ্রুপের ভাইস প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ গোফরানুল হক বলেছেন, সততা আর স্বচ্ছতা ডেসটিনির মূল শক্তি। দীর্ঘ ১২ বছর ধরে কোম্পানিটি এ কারণেই লাখো মানুষের কর্মসংস্থানের সৃষ্টি করছে। কিছু পত্র-পত্রিকা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিভ্রান্তি ছড়াচ্ছে। মিথ্যাচার মোকাবিলায় ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। ডেসটিনি-২০০০ লিঃ-এর সেলস টিম ইউনিক অ্যাসোসিয়েটস আয়োজিত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল রোববার রাজধানীর ওয়াপদা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রশিক্ষণ পরিচালনা করেন ইউনিক অ্যাসোসিয়েটসের প্রেসিডেন্ট ডায়মন্ড এক্সিকিউটিভ অ্যাডভোকেট শাহজাহান কবীর। স্বাগত বক্তব্য রাখেন পিএসডি ফরহাদ কবীর সেলিম, পিএসডি আ. হাকিম, ডাবল পিএসডি মিলন মাতবর, পিএসডি মো. জহিরুল ইসলাম। কর্মশালায় দুই সহস্রাধিক ডিস্ট্রিবিউটর উপস্থিত ছিলেন। .

ডেসটিনির বিরুদ্ধে চক্রান্ত বন্ধের দাবিতে বিভিন্ন সংগঠনের মানববন্ধন »

।ডেসটিনির বিরুদ্ধে চক্রান্ত বন্ধের দাবিতে বিভিন্ন সংগঠনের মানববন্ধন ।

ডেসটিনির বিরুদ্ধে চক্রান্ত বন্ধ এবং একটি গ্রহণযোগ্য ডিরেক্ট সেলিং আইনের দাবিতে গতকাল রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন সংগঠন মানববন্ধন করেছে।
এ সময় সংগঠনের নেতারা বলেন, প্রায় এক যুগ ধরে ডেসটিনি দেশের আর্থসামাজিক উন্নয়ন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির জন্য কাজ করে আসছে। এর ফলে অর্ধকোটি জনগোষ্ঠী এর মাধ্যমে জীবিকা নির্বাহ করছে। কিন্তু একটি অসাধু চক্র ডেসটিনিকে ধ্বংস করার অশুভ পাঁয়তারা করছে। তারা অব্যাহতভাবে মিথ্যাচার চালিয়ে এশিয়ার সর্ববৃহৎ ডিরেক্ট সেলিং কোম্পানির বিরুদ্ধে মাঠে নেমেছে। বক্তারা বলেন, দেশের অর্ধকোটি .

 


দেড়শ’ মামলার ফেরার ইমন - www.mzamin.com -থেকে ইউনিপে২উ এর সংবাদ .., »

দেড়শ’ মামলার ফেরার ইমন - www.mzamin.com -থেকে ইউনিপে২উ এর সংবাদ ..,। এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন।

লায়েকুজ্জামান: দেড়শ’ প্রতারণা মামলার ফেরার আসামি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন রাজধানী শহরে। থাকেন ঢাকার অভিজাত এলাকা উত্তরায়। তিনটি দামি গাড়ি হাঁকান। রহস্যময় ওই সুদর্শন যুবককে খুঁজে পায় না পুলিশ। প্রতারক ওই যুবকের পুরো নাম মুনতাসির হোসেন। লোকে জানে ইমন নামে। বয়স চল্লিশের কোটায়। ইউনিপে টু ইউ’র গ্রাহকদের হাজার কোটি টাকা তার জিম্মায়। একের পর এক বিয়ে করা এখন তার নেশা। কখনও থাকেন দেশে, কখনও বিদেশে। সুন্দরী কলগার্লদের দীর্ঘ তালিকা তার সেল ফোনে।

ডেসটিনি-২০০০ লিমিটেড -প্রথম আলো এর সংবাদ -destiny2000ltd। ত!»

।এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। ডেসটিনি-২০০০ লিমিটেড -প্রথম আলো এর সংবাদ -destiny2000ltd। ।

 

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) কোম্পানি ডেসটিনি-২০০০ লিমিটেড ও এর সহযোগী প্রতিষ্ঠানগুলোর ব্যাপারে একটি কমিশন গঠন করবে সরকার। অবৈধ ব্যাংকিংয়ের দায়ে বন্ধ হয়ে যাওয়া প্রতিষ্ঠান যুব কর্মসংস্থান সোসাইটির (যুবক) গ্রাহকদের টাকা ফেরত দেওয়ার জন্য যেভাবে কমিশন গঠন করা হয়েছিল, ডেসটিনির ক্ষেত্রেও একই ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

 


বর্তমান পরিস্থিতি সম্পর্কে স্পিক এশিয়া ম্যানেজমেন্টের বিবৃতি.»

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। বর্তমান পরিস্থিতি সম্পর্কে স্পিক এশিয়া ম্যানেজমেন্টের বিবৃতি.
!

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। বর্তমান পরিস্থিতি সম্পর্কে স্পিক এশিয়া ম্যানেজমেন্টের বিবৃতি....,কল সেন্টার ওপেন ও বেশ কিছু পদক্ষেপের পর বেশ কিছু দিন প্রায় নিরব স্পিক এশিয়া ম্যানেজমেন্ট । তেমন কোন নতুন কিছুই জানা যায়নি তাদের কাছ থেকে । .

স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের কল সেন্টারের একজন প্রতিনিধির কথা! »

।স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের কল সেন্টারের একজন প্রতিনিধির কথা! ।

এদিকে স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের কল সেন্টারের একজন প্রতিনিধির সাথে কথা বলে কিছু তথ্য সংগ্রহ করা হয়েছে, যা পয়েন্ট আকারে এখানে উপাস্থাপন করা হল।.

 


BLACK iz এর সাথে একটি বছর »

BLACK iz এর সাথে একটি বছর, বিদায়ি বছরে BLACK iz এর প্রাপ্তি এবং সকলের উদ্দেশ্যে কিছু কথা।.

 

 

এম এল এম নিউজ ২৪ এর সকল পাঠক, গ্রাহক, লেখক, বন্ধু এবং কর্মকর্তাদের জানাই BLACK iz এর পক্ষ থেকে প্রান ঢালা শুবেচ্ছা। বিশেস করে গেছে বছর ২০১১ এর পুরটা বছর যারা আমাদের সংগ দিয়েছেন, BLACK iz কে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছেন। আশা করি বিদায়ি বছর ২০১১ BLACK iz এর সাথে আপনার খুব ভাল কেটেছে, আমাদের আজকের এই প্রতিবেদনে আমরা (BLACK iz)বিদায় বছর ২০১১ তে কি কি অর্জন করছে এবং BLACK iz এর বর্তমান অবস্থা নিয়ে আলোচনা করব।


এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। ডেসটিনি-২০০০ লিমিটেড সম্পর্কে লিখা নিহার তালুকদারের প্রতিবেদন....,»

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। ডেসটিনি-২০০০ লিমিটেড সম্পর্কে লিখা নিহার তালুকদারের প্রতিবেদন....,.

আমি বর্তমানে মালয়েশিয়া প্রবাসী। দেশের প্রতি টান থেকেই দেশের খবরাখবর জানার জন্য আপনাদের চ্যানেলটা দেখি। প্রতি মাসে শুধুমাত্র আপনাদের চ্যানেলটার জন্যই বাংলাদেশি টাকায় ৬০০ টাকা পে করতে হয়। না, আমি ডেসটিনির ডিস্ট্রিবিউটর না। তবে আমি এমএলএম এই সাবজেক্ট এর উপর ক্যালির্ফোনিয়া থেকে এমবিএ করিছি তা ছাড়াও আমি যখন দেশে গিয়েছিলাম তখন থেকেই ডেসটিনি সম্মন্ধে অনেক কিছু জানি। কিন্তু দেশে থাকি না শুধু এই কারণেই আমি ডেসটিনিতে জয়েন করিনি। (এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। ...., )

 

Continue Reading »

জনস্বার্থে সরকারের যে কোনো আইন মেনে নিতে প্রস্তুত -এমএলএম জিজ্ঞাসা অনুষ্ঠানে মোহাম্মদ রফিকুল আমীন ! . »

জনস্বার্থে সরকারের যে কোনো আইন মেনে নিতে প্রস্তুত -এমএলএম জিজ্ঞাসা অনুষ্ঠানে মোহাম্মদ রফিকুল আমীন ! :

ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল আমীন বলেছেন, ডিরেক্ট সেলিং অ্যাক্ট নামে একটা খসড়া নীতিমালা সরকার প্রকাশ করতে যাচ্ছে। আমরা যখন এমএলএম ব্যবসা শুরু করি তখন একটি নীতিমালার প্রয়োজনীয়তা অনুভব করেছি। ৯ বছর আগেই বাণিজ্য মন্ত্রণালয়ে এমএলএম নীতিমালা করার প্রস্তাব জানিয়েছিলাম। গতকাল রোববার সন্ধ্যায় বৈশাখী টেলিভিশনের সরাসরি অনুষ্ঠান 'এমএলএম জিজ্ঞাসা' অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জনস্বার্থে এবং ভোক্তাদের স্বার্থে সরকারের বিধিমালার আওতায় যেসব আইন আসবে তা মেনে নিয়ে ব্যবসা করার জন্য ডেসটিনি প্রস্তুত বলে মোহাম্মদ রফিকুল আমীন জানান।.

 

 

Continue Reading »


এখানে ইটিভি তে প্রকাশিত ভিডিও প্রতিবেদন ২টি তুলে ধরা হল যাতে বাংলাদেশের অনেকগুল এমএলএম কোম্পানি সম্পর্কে সংবাদ রয়েছে। »

এখানে ইটিভি তে প্রকাশিত ভিডিও প্রতিবেদন ২টি তুলে ধরা হল যাতে বাংলাদেশের অনেকগুল এমএলএম কোম্পানি সম্পর্কে সংবাদ রয়েছে। .

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। এখানে ইটিভি তে প্রকাশিত ভিডিও প্রতিবেদন ২টি তুলে ধরা হল যাতে বাংলাদেশের অনেকগুল এমএলএম কোম্পানি সম্পর্কে সংবাদ রয়েছে। ।

এম.এল.এম. নিউজ ২৪ এর কিছু জরিপের ফলাফল স্পিক আসবে, ডেস্টিনি এর বিরুদ্ধে সরজন্ত। !»

এম.এল.এম. নিউজ ২৪ এর কিছু জরিপের ফলাফল স্পিক আসবে, ডেস্টিনি এর বিরুদ্ধে সরজন্ত।

 

এতে অংশগ্রহনকারী ১২% এর মতে যুবকের মতো , ২৮% এর মতে ডেসটিনিই বাটপার , ১২% এর মতে ৪৫ লাখ লোকের রুটি-রুজির ব্যবস্থা করেছে ডেসটিনি..., এবং ৪৮% মনে করেন ডেসটিনি নিয়ে মিথ্যাচার...,।



এমএলএম কোম্পানি সম্পর্কে সংবাদ প্রকাশের উৎসব চলছে, অনেকেই এই উৎসবের পক্ষে বিপক্ষে অবশ্তান নিচছেন । .»

।এমএলএম কোম্পানি সম্পর্কে সংবাদ প্রকাশের উৎসব চলছে, অনেকেই এই উৎসবের পক্ষে বিপক্ষে অবশ্তান নিচছেন । ।

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন। এমএলএম কোম্পানি সম্পর্কে সংবাদ প্রকাশের উৎসব চলছে, অনেকেই এই উৎসবের পক্ষে বিপক্ষে অবশ্তান নিচছেন । .

।এম.এল.এম. নিউজ ২৪ একটি শক্তিশালী এমএলএম কমিউনিটি গড়ার চেস্টা এবং আপনার সহায়তা | ।»

এম.এল.এম. নিউজ ২৪ একটি শক্তিশালী এমএলএম কমিউনিটি গড়ার চেস্টা এবং আপনার সহায়তা |

এম.এল.এম. নিউজ ২৪ একটি শক্তিশালী এমএলএম কমিউনিটি গড়ার চেস্টা এবং আপনার সহায়তা | (এম.এল.এম. নিউজ ২৪ একটি শক্তিশালী এমএলএম কমিউনিটি গড়ার চেস্টা এবং আপনার সহায়তা | )

 


Give your advetise at the network of networker»

Give your advetise at the network of networker.

We have near one lac visitors / subscriber / viewers / friends total. And this network is growing up rapidely. In 2011 MLM NEWS 24's well wishers will crossed 3-5 lac and it will be the huge and big network. You also can take the benifits of this huge network easily by advertise, add your company, write an article or give opinion post or by bloging. Today Give your advetise at the network of networker.

Add your company »

Add Your Company

The maximum MLM companies are advertising their offer , presentations, business plan, system, benefits and other news. Even our neighbor country in India, all MLM companies are advertise in various website and pages. Also leaders give advertise personally. That’s why they can increase their business rapidly in neighbor countries, also grow a huge network within a short time.. Add Your Company here now.



A touch of colure in your bloging life.., »

A touch of colure in your bloging life..,

 


Visit our new site www.my.black-iz.com or www.black-iz.com/wp/ . This is a n super updated and a store of huge information. At here you also a writer, rporter, blogger anything you want. Love, Fun, Game, Life, Past, Present, MLM, Share Market and many more are waiting here for you. (Welcome you too) .

 

 

A touch of colure in your bloging life..,

 

By using this search button you will be able to find out any kind of news about MLM or other : »

By using this search button you will be able to find out any kind of news about MLM or other : ,

 

This search button spacially made for black-iz.com, mlmnews24.com, my.black-iz.com, black-iz.com/vinnokhobor and other by google.com. By using this search button you will be able to find out any kind of news about MLM or other kind of news, post even comment which are in those four domains or all of our site.

 

By using this search button you will be able to find out any kind of news about MLM or other :

 



আপনিও হতে পারেন একজন আদর্শ নেট-ওয়ার্কার । MLM Training from MLM NEWS 24 (*ফাজাস ফালু)»

আপনিও হতে পারেন একজন আদর্শ নেট-ওয়ার্কার । MLM Training from MLM NEWS 24 (*ফাজাস ফালু)

 


বাংলাদেশে প্রতিনিয়ত বাড়ছে বিভিন্ন Multi Level Marketing (MLM) কোম্পানীর সংখ্যা । একই সঙ্গে বাড়ছে Net Worker এর সংখ্যাও বাজারে আসছে নিত্যনতুন এমএলএম কোম্পানী । ইদানীং Net Working একটি জনপ্রিয় ও সম্মানজনক পেশায় পরিণত হয়েছে । তাছাড়া এ পেশায় উপার্জনও বেশ ভালো Revnexx, E-links, Destiny নাম গুলোর সাথে কম-বেশি সবাই পরিচিত এমএলএম কোম্পানী গুলো যাদের মাধ্যমে Product / Plan বাজারজাত করে তারাই Net Worker বা Member । তারা কোম্পানীর প্রতিনিধি হিসাবে কাজ করেন ।

 

আপনিও হতে পারেন একজন আদর্শ নেট-ওয়ার্কার । MLM Training from MLM NEWS 24 (*ফাজাস ফালু)

 

ইউনিপে’র বিনিয়োগকারী ঐক্য পরিষদ নেতাদের প্রাণনাশের হুমকি / দেখামাত্রই পুলিশে সোপর্দ করার আহবান ঐক্য পরিষদের, »

ইউনিপে’র বিনিয়োগকারী ঐক্য পরিষদ নেতাদের প্রাণনাশের হুমকি / দেখামাত্রই পুলিশে সোপর্দ করার আহবান ঐক্য পরিষদের,

 

জানা গেছে, সম্প্রতি এজেন্টদের বিরুদ্ধে প্রতারণা মামলা করার পর বৃহস্পতিবার ওই কোম্পানির ম্যানেজমেন্ট এবং এজেন্টদের পক্ষ থেকে বিভিন্ন মোবাইল থেকে বিনিয়োগকারী নেতৃবৃন্দকে প্রাণনাশের হুমকি দেয়া হয় বলে অভিযোগ করা হয়েছে। একই ধরনের হুমকি এর আগেও দেয়া হয়েছে বলে জানান বিনিয়োগকারী নেতৃবৃন্দ। এদিকে হুমকির ঘটনায় বৃহস্পতিবার বিকেলে সংগঠনের মুরাদপুর অফিসে জরুরি বৈঠক করে ইউনিপেটুইউ বিভাগীয় বিনিয়োগকারী ঐক্য পরিষদ নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা অজিত দাশগুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সলিল চৌধুরী, অধ্যাপক ওসমান ফারুক, মোহাম্মদ জিয়া ও মোহাম্মদ আলমগীর।

 

ইউনিপে’র বিনিয়োগকারী ঐক্য পরিষদ নেতাদের প্রাণনাশের হুমকি / দেখামাত্রই পুলিশে সোপর্দ করার আহবান ঐক্য পরিষদের,

 



মোস্ট ওয়ান্টেড সুন্দরী - www.mzamin.com -থেকে ইউনিপে২উ এর সংবাদ ,.. »

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন।
মোস্ট ওয়ান্টেড সুন্দরী - www.mzamin.com -থেকে ইউনিপে২উ এর সংবাদ ,..


কাজী সোহাগ: বয়স ২৮। সুন্দরী, স্মার্ট। মিষ্টভাষী। তবে অত্যন্ত ধূর্ত ও প্রতারক। কখনও তিনি ঐশ্বর্য, ঐশ্বরিয়া, তাবাসসুম, তানিশা, তাপসী- আবারও কখনও তিনি তানিয়া আশরাফি। পুলিশের খাতায় ওই সুন্দরী এখন মোস্ট ওয়ান্টেড। তার মাথায় ঝুলছে ৬টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা। রাজধানী জুড়ে তার প্রতারণার জাল। উত্তরা, শান্তিনগর, বারিধারা, মিরপুর, ধানমন্ডিতে রয়েছে অফিস। তিন মাসের বেশি কোন অফিস স্থায়িত্ব পায় না। নিজের সুন্দর চেহারাকে পুঁজি করে হয়েছেন কোটিপতি। মধ্যবিত্ত পরিবারে জন্ম হলেও এখন তিনি সমাজের উঁচু শ্রেণীদের অন্যতম। করলাম। (Read More).

 

স্পিক এসিয়া বাংলাদেশের প্রধান মিঃ অজয় সরকার কয়েকদিনের জন্য সিংগাপুর জাচ্ছেন।

এই সংবাদটি উক্ত পৃষ্ঠার দিতিয় প্রতিবেদন, স্ক্রুল বারের সাহায্যে খুজে নিন।
স্পিক এসিয়া বাংলাদেশের প্রধান মিঃ অজয় সরকার কয়েকদিনের জন্য সিংগাপুর জাচ্ছেন। !»

 

স্পিক এসিয়া বাংলাদেশের পক্ষ থেকে তেমন নির্দিস্ট ভাবে নতুন কোন তথ্য বা সংবাদ আমাদের জানান হয়নি। তবে কিছু বিশস্ত সুত্র মতে স্পিক এসিয়া বাংলাদেশের প্রধান মিঃ অজয় সরকার কয়েকদিনের জন্য সিংগাপুর জাচ্ছেন।

আমাদের প্রতিবেদক মিঃ অজয় সরকারের সাথে কিছু দিন পুর্বে যোগযোগ করলে তিনি জানান ১৫ এপ্রিলের আগে তেমন কিছুই বলা যাচ্ছে না । ১৫ এপ্রিলের পরে হয়তো বা কিছু হতে পারে । এমনকি এখনো ২/৩ মাস লাগতে পারে কিছু সরকারি পেপার ও অনুমোদনের জন্য ।

তবে অপর কিছু সুত্র থেকে আমাদের জানান হচ্ছে যে স্পিক এসিয়া বাংলাদেশে তাদের জাত্রা শুরু করতে ২/৩ মাস সময় এর প্রয়োজন নেই, বিশস্ত্ সুত্রটী আরও জানায় স্পিক এসিয়া বাংলাদেশে কিছু দিনের মধ্যেই আবার তাদের জাত্রা শুরু করবে, এবং সকল কাজ প্রাই শেসের দিকে .., (Read More.)




Share this page with your friends,. ................Join now @ আমার BLACK iz,. আমার BLOG.

You may also find us on these places,.

vinno Khobor


Loading

  • Advertis with us at only 1-5$, to know more please contact (or click here to read more) @ : 0167-1502396, 01670-257436 !!
    We have more then 30,000 visitors, it is a cheaf deal to increase your populerity reapidly read more or call @ 0167-1502396, 01670-257436 !!
    MLM NEWS 24 is the biggest and the trusted netorking field of Bangladeshi MLM networkers, read more or call @ 0167-1502396, 01670-257436 !!
    We are always waiting for you and our door is always open for you, ADD YOUR COMPANY, ARTICLES, ADDVERTISMENT.and more here.

sss