Welcome to MLM NEWS 24, the 1st MLM news site for Bangladesh. ( mlmnews24.com / www.black-iz.com ) . . . ....... | ABOUT | BLOG | SUBCRIBE WITH US |

 




আগস্ট-ডিসেম্বার এই দির্ঘ পাঁচটি মাসে এম.এল.এম. কোম্পানিতে নতুন কেউ আসছে না। »

রমজান মাস, রমজানের ঈদ, কুরবানির ঈদ এবং সবশেষে ক্যলেন্ডার থেকে ২০১২তম বছর বিদায় নেবে। রমজান চলছে ফলে সাধারন ভাবেই মানুষের একটু ব্যায় বেশি। সামনে ঈদ, শপিং থেকে শুরু করে বেশির ভাগ কেনা কাটাই বেশির ভাগ মানুষ এই সময় জুরে করে। রমজান ঈদের পরপর মানুষের হাত প্রাই শূন্য আবার দুটি মাস পরেই কুরবানি। এখন যা আয় তা কুরবানির জন্য সঞ্চয় করতে শুরু করতে হবে। কুবানির ঈদের পর ক্যালেন্ডার থেকে ২০১২তম বছর বিদায় নেবে নতুন বছরের আগমন নতুন করে হিসাব নিকাশ শুরু। (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)

 

গেইন প্লাস লিঃ মানি মেকিং ফ্যাক্টেরি- সাবেক সংসদ আব্দুল খালেক।»

কিছু দিন পুর্বে গেইন প্লাস লিঃ নামক এক এমএমএম কোম্পানি খুব ধূমধাম করে শুরু করেছিল তাদের যাত্রা, মাত্র ছয় মাসে দিগুনের লোভ দেখিয়ে হাতিয়ে নিয়েছে লক্ষ কোটি টাকা। এখন প্রশ্ন হতে পারে টাকা দিগুনের এরকম মানি মেকিং ফ্যাক্টেরি কি বাংলাদেশে গেইন প্লাস লিঃ-ই প্রথম ছিল? নাকি অনেক বছর আগে এমন কোন মানি মেকিং ফ্যাক্টেরি আসছিল যে মানুষের মনে নেই? উত্তরটা খুব সহজ এবং অবিশ্বাস্য এবং সকলেরই জানা।

 

গেইন প্লাস লিঃ মানি মেকিং ফ্যাক্টেরি - সাবেক সংসদ আব্দুল খালেক। (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)



leo কার সাইট টল্ক - ইউনাইকোর নাকি বিজনাস.কম -এর? »

"লিও" একজন মেম্বার বলেন হুম্ম একথা সত্য যে বিজনাস.কম এর কয়েকজন "লিও" এর সাথে রয়েছে, তবে তাতে কি আসে যায় বিজনাস.কম এর মেম্বাররা তো ঠিকি অন্য কোন কোম্পানি তে কাজ করছে এবং বিজনাস.কম এর উপর কারও নির্দিস্ট কোন অভিযোগ আছে বলেও আমার জানা নেই, বা আমার জানা মতে কোন অভিযোগ নেই। তাহলে বিজনাস.কম এর সাথে "লিও" এর সম্পৃক্ততা থাকতে দোষের কি? (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)

 

যে এমএলএম কোম্পানি-গুলোর সফল হবার এক সুযোগ আসছে। ।»

"আগস্ট-ডিসেম্বার এই দির্ঘ পাঁচটি মাসে এম.এল.এম. কোম্পানিতে নতুন কেউ আসছে না" এমএলএম নিউজ ২৪ এরই সধ্য প্রকাশিত প্রায় একই ধরেনের অন্য একটি প্রতিবেদন "বন্ধ হতে যাচ্ছে নতুন আরও ১০-১২টি এমএলএম কোম্পানি..."

 

এরই মধ্যে আপনি পরছেন যে প্রতিবেদন তার শিরনাম "যে এমএলএম কোম্পানি-গুলোর সফল এক সুযোগ আসছে।"? (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)


এম.এল.এম বিজনেসের পোস্টমর্টেমঃ IRF-এর দৃষ্টিতে-লিখেছেন ইশতিয়াক শাহরিয়ার।»

বাংলাদেশে খুব প্রকট আকার ধারন করেছে ব্যবসার মূল প্রকৃতি বিরুদ্ধ এক ধরণের লেনদেন, যার নাম মাল্টি-লেভেল মার্কেটিং বা সংক্ষেপে এম.এল.এম (MLM)। তরুন সম্প্রদায় এমনকি স্কুল-কলেজ পড়ুয়া তরুনরা পর্যন্ত এদের চটকদার বিজ্ঞাপন দেখে এবং খুব তাড়াতাড়ি জীবনে সমৃদ্ধি পাবার তাগিদ নিয়ে জড়িয়ে পড়ছে এ ব্যবসাগুলোতে। ব্যবসাটির অপরনাম নেটওয়ার্ক মার্কেটিং। অনেক অর্থনীতিবিদ এর গঠনতন্ত্রের কারণে অবশ্য একে পিরামিড স্কীম নামেও অভিহিত করে থাকেন। কিন্তু কথা এখানে নয়।
বাস্তবতা ঘাটলে দেখা যায় বহু লোক এর ফাঁদে পড়ে অহরহ প্রতারিত হচ্ছেন। অনেক নিম্নবিত্তরাও সর্বস্বান্ত হয়ে যাচ্ছেন। চট্টগ্রাম, সিলেট-এ এসকল কোম্পানীর প্রকোপের কারণে অনেকে খুব নির্মমভাবে প্রতারিত হয়েছেন। খবর বেরুচ্ছে এখন এই সকল কোম্পানি এবং প্রতিষ্ঠানসমূহ ঢাকা শহরেও তাদের এ প্রতারনার জাল বিস্তার করে চলছে। শুধু তাই নয়, দেশের স্বার্থকে জলাঞ্জলী দিয়ে বিদেশে মুদ্রা পাচারের অভিযোগও উঠছে এদের বিরুদ্ধে। (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)

 

এমএলএম কনসেপ্ট সম্পর্কে আমাদের ধারনা খুব ই কম, তাই প্রতারণার স্বীকার হচ্ছি আমরা।»

সম্প্রতি মাল্টি লেভেল মার্কেটিং (এম এল এম) বা ডিরেক্ট সেলস ব্যাবসা বেশ জাঁকিয়ে বসেছে আমাদের দেশে। আর এদের প্রতারণার ফাঁদে পা দিয়ে সর্বস্বান্ত হচ্ছে দেশের লক্ষ্ লক্ষ মানুষ। অত্যন্ত লোভনীয়, অকল্পনীয়, অফার আর অল্পদিনে কোটি পতি হবার স্বপ্ন নিয়ে ঝুঁকছে দেশের হাজার হাজার বেকার যুবক। শুধু বেকার যুবকই নয়, অনেক শিক্ষিত কর্ম জীবী লোকজন ও ছুটছে এই ব্যবসার দিকে। আলাদীন এর যাদুর প্রদীপ এর মত রাতা রাতি কোটিপতি হতে কে না চায়! কিন্তু আমাদের দেশের এম এল এম ব্যাবসা যেই ভাবে এগুচ্ছে তাতে করে এর ভয়াবহতা আমরা ইতি মধ্যেই টের পেয়েছি। সামনে ও পাবো হয়তোবা । আমেরিকার কনসেপ্ট মাথায় নিয়ে শ্রীলঙ্কার এক ভদ্র লোক একটি প্রতিষ্ঠান এর মধ্যে দিয়ে এই দেশে এম এল এম ব্যবসার সাথে যুক্ত হন। সেই প্রতিষ্ঠানে রফিকুল নামে আর একজন কাজ করতেন। বর্তমানে তিনি ডেস্টিনি ২০০০ লিঃ এর কর্ণধার। ডেস্টিনি কারো সাথে প্রতারণা করেছে কিনা আমার জানা নেই। তবে সম্প্রতি ব্যাঙের ছাতার মত আগানে-বাগানে অযাচিত ভাবে যেই সব এম এল এম কোম্পানি গড়ে উঠেছে, তাদের নিয়ে অভিযোগের কোন শেষ নেই।" (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)


বিশ্বের সর্ব বৃহৎ ২৫টি এমএলএম কোম্পানি - অনলাইন সার্ভে মতে।। »

 

প্রতি বছরের মতই এ বছরও নির্ধারিত হয়ে গেল বিশ্বের সর্ব বৃহৎ ২৫টি এমএলএম কোম্পানি। প্রতি বছরের মতই এ বছরও এ তালিকা নির্ধারন করা হয় বিশ্বের এমএলএম বিষয়ক সংবাদ বা এমএলএম বিষয়ক ওয়েব-সাইট গুলর পাঠকদের উপর জরিপ করে। এবারও তালিকার সবচেয়ে উপরে এম-ওয়ে (অ্যামেরিকান ওয়ে) ইন্টারন্যাশনাল-ই রয়েছে। তালিকাটি এমএলএম নিউজ ২৪-এ প্রকাশ করা হল পাঠকদের চাহিদার কথা মাথায় রেখে। বিশ্বের সর্ব বৃহৎ ২৫টি এমএলএম কোম্পানি - অনলাইন সার্ভে মতে।। »(সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)

 

 


নতুন এমএলএম আইনে নামমাত্র শাস্তির বিধান »

Want you help us by giving news or text about any MLM Companies or about MLL Industries. (Click here to post or mail us at : mmm@black-iz.com / contact @ Facebook with : www.facebook.com/mehedidamenafa )


ইনভেস্ট-মেন্ট, পিটিসি, ফ্রড, পঞ্জি স্কেম এমএলএমের লিডার এবং মালিকরা কেমন?।»

শিরনামটা দেখে একটু ভিব্রান্তির মধ্যে পরে যেতেই পারেন "ইনভেস্ট-মেন্ট, পিটিসি, ফ্রড, পঞ্জি স্কেম এমএলএমের লিডার এবং মালিকরা কেমন"। কিন্তু এ ভিব্রান্তিতে পরার দরকার নেই নিম্নে সুন্দর একটা গল্পের মাধ্যমে ইনভেস্ট-মেন্ট, পিটিসি, ফ্রড, পঞ্জি স্কেম এমএলএমের লিডার এবং মালিক দের রূপটা তুলে ধরা হয়েছে মাত্র। (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)

 

এম.এল.এম. এর উপর কিছু কথা (পার্ট-১) যারা জানেন না তাদের জন্য : লিখছেন সোহেল।»

নেটওয়ার্ক মার্কেটিং কিংবা মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসা পদ্ধতিতে আপনাকে স্বাগতম। বিশ্ব জুড়ে একথা প্রমাণিত যে, উৎপাদিত পণ্য বা সেবার যথাযথ বাজার বা মার্কেটের অনুপস্থিতিতে সকল আয়োজন ধূলিসাৎ হয়ে যায়, থেমে যায় উৎপাদনকারী প্রতিষ্ঠানের গতি। এক্ষেত্রে সকল উদ্যোক্তাই একমত যে, বিপণন কর্মকান্ড সফল না হয়ে কোন উৎপাদনকারী প্রতিষ্ঠানই টিকে থাকতে পারে না। এসব বিবেচনা থেকেই বিশ্বব্যপী রথী-মহারথী, উদ্যোক্তা ও বিপণন বিশেষজ্ঞরা বিভিন্ন কর্মপদ্ধতি, নীতি ও প্রয়োগিক দিক নিয়ে বিস্তর গবেষণা করেছেন। উদ্ভুত প্রেক্ষাপটে একথা গৌরবের সাথে বলা যা যে, মাত্র কয়েক দশকে পণ্য বিপণন ক্ষেত্রে নেটওয়ার্ক মার্কেটিং বা মাল্টি লেভল মার্কেটিং পদ্ধতিটি বিশ্বজুড়ে অত্যন্ত সফল একটি মার্কেটিং কনসেপ্ট বা Mechanism হিসেবে যথেষ্ঠ আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে। পদ্ধতিগত বৈশিষ্ট্য, প্রয়োগশৈলী এবং গণমূখী চরিত্র বা প্রকিয়া ধীরে ধীরে এ পদ্ধতিটিকে এযাবৎকালে উদ্ভাবিত আধুনিক বিপণন পদ্ধতি গুলোর মধ্যে শ্রেষ্ঠতম মার্কেটিং পদ্ধতির রূপ পরিগ্রহে উৎসাহিত করেছে। " (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)




গ্রাহকরা বাধ্য হয়ে নিম্ন মানের প্রোডাক্ট উচ্ছ দামে নিতে বাধ্য হচ্ছে। »

এইম-ওয়ে কর্পোরেশন বাংলাদেশ বা চরমনাই পীরের কোম্পানি নামে পরিচিত (যদিও এর মালিক এর সাথে চরমনাই পীরের কোন প্রকার সম্পর্ক নেই) সেই কোম্পানির কি অবস্থা? এইম-ওয়ে কর্পোরেশন বাংলআদেশ কি আছে নাকি গেছে এমন প্রস্ন সবার মুখে মুখেই শুনা যায়। (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)

 

দীর্ঘ এক মাস পর আবার এমএলএম নিউজ ২৪ সচল হতে যাচ্ছে। »

জুলাই-এর শুরুর দিকে এমএলএম নিউজ ২৪-সহ আমাদের সকল সাইট বাংলাদেশি হ্যাকার "এক্সপ্লরার ছাইবার আরমি" ধারা হ্যাক হয়। ব্যাপারটা আমাদের জন্য এবং আমাদের সকল পাঠক দের জন্য দুক্ষ জনক এবং অনাকাঙ্ক্ষিত ছিল। " (সম্পুর্ন সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন!।)


The six dimension of MLM TRAINING - a book for you as a gift from us. (38 pages) »

You can easily read this book. The latest book in our bookself is The six dimension of MLM TRAINING (38 pages)


সাইট টল্ক - ইউনাইকোর নতুন রুপে "লিও" নামে আগমন।»

গত কয়েদিন পুর্বে "লিও" নামের একটি কোম্পানি যারা নিজেদের ইংলেন্ডের বলে দাবি করে আসছে। জানা মতে এদের অফিস পান্থপথ। গত জুন থেকে এদের কাজকর্ম শুরু হয়েছে। এখন পর্যন্ত সকল প্রকার অনুমোদন গোভার্মেন্ট থেকে পায়নি, সকল প্রকার অনুমোদন প্রসেসিং-এ রয়েছে বলে জানান হয় এবং কিছুদিনের মধ্যেই চলে আসবে বলে জানান হয়।

বাংলাদেশে মানি মেকিং ফ্যাক্টেরি - ছয় মাসে দিগুনের লোভ »

কিছু দিন পুর্বে গেইন প্লাস লিঃ নামক এক এমএমএম কোম্পানি খুব ধূমধাম করে শুরু করেছিল তাদের যাত্রা, মাত্র ছয় মাসে দিগুনের লোভ দেখিয়ে হাতিয়ে নিয়েছে লক্ষ কোটি টাকা। এখন প্রশ্ন হতে পারে টাকা দিগুনের এরকম মানি মেকিং ফ্যাক্টেরি কি বাংলাদেশে গেইন প্লাস লিঃ-ই প্রথম ছিল? নাকি অনেক বছর আগে এমন কোন মানি মেকিং ফ্যাক্টেরি আসছিল যে মানুষের মনে নেই? উত্তরটা খুব সহজ এবং অবিশ্বাস্য এবং সকলেরই জানা।



কিছু ইনভেস্ট-মেন্ট প্লান এম.এল.এম. কোম্পানির চিত্র ও গ্রাফ আঁকারে সকল তথ্য প্রকাশ। »

কিছু ইনভেস্ট-মেন্ট প্লান এম.এল.এম. কোম্পানির চিত্র ও গ্রাফ আঁকারে সকল তথ্য প্রকাশ।
Information of some investment MLM company in GRAPH!. »

 

এখানে এমন কিছু ইনভেস্ট-মেন্ট প্লান এম.এল.এম. কোম্পানির চিত্র তূলে ধরা হল যারা বাংলাদেশের এম.এল.এম. জগতের বড় ধরনের ক্ষতি করে গিয়েছে। আমরা এই তালিকায় উল্লেখযোগ্য সাতটী এম.এল.এম. কোম্পানির লুটপাটের কিছু তথ্য সকলের সুবিদার্থে চিত্র আকারে প্রকাশ করলাম। (Read More).

 

বছরের শুরুতেই (পাঁচ মাসে) দশ ইনভেস্ট-মেন্ট প্লান এম.এল.এম. কোম্পানি উধাও!»

বছরের শুরুতেই (পাঁচ মাসে) দশ ইনভেস্ট-মেন্ট প্লান এম.এল.এম. কোম্পানি উধাও!»

 

বর্তমানে ইনভেস্ট-মেন্ট প্লান কোম্পানি আসা যাওয়া যেন নিত্য দিনের এক স্বাভাবিক ঘটনা, আজ আসে নতুন কোম্পানি কাল আবার অস্তিত্ত থাকেনা। গত চার মাসে এই ইনভেস্ট-মেন্ট প্লান কোম্পানি বন্ধ হওয়ার সংখ্যা দশের কম হবে না, অর্থাৎ প্রতিমাসে একটি না একটি ইনভেস্ট-মেন্ট প্লান কোম্পানি দেওলিয়া হচ্ছেই। আমরা বছরের শুরুতে "২০১১ তে হারিয়ে যাওয়া উল্লেখযোগ্য ১১ টি এম.এল.এম. কোম্পানি ! " নামে একটি প্রতিবেদন প্রকাশ করি, এতে ২০১১ তে হারিয়ে যাওয়া ১১ টী কোম্পানি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

 

সেই ১১টী কোম্পানির মধ্যে কিছু কোম্পানি আজও মেম্বার / গ্রাহকদের স্বপ্ন দেখিয়ে যাচ্ছে, এদের সাথে ২০১২ এর শুরুতেই নতুন করে যোগ দিয়েছে আরও কিছু কোম্পানি। ২০১১ তে হারিয়ে যাওয়া উল্লেখযোগ্য ১১ টি এম.এল.এম. কোম্পানির মধ্যে যে সকল গ্রাহকদের ফিরে আসার স্বপ্ন আজও দেখিয়ে যাচ্ছে তাদের মধ্যে রয়েছে ; স্পিক এসিয়া অনলাইন, ইউনিপে২উ বাংলাদেশ, এবং রেভনেক্স বাংলাদেশ লিঃ পাশাপাশি এদের সাথে নতুন করে যুক্ত হয়েছে এশিয়ান কিং, প্যারেন্টস বাংলাদেশ, ইগেন ইন্টারন্যশনাল সহ আর কিছু কোম্পানি। (Read More.)


অবশেষে তবে কি ডূল্যান্সারও বিদায় নিচ্ছে? শশুর বাড়ি ঘেড়াও।»

অবশেষে তবে কি ডূল্যান্সারও বিদায় নিচ্ছে? এমনি প্রশ্ন এখন ডূল্যান্সারের প্রতিটি গ্রাহক কিংবা ল্যান্সারদের মুখে মুখে, যে ডূল্যান্সার বাংলাদেশে প্রথম মানুষকে ক্লিক ব্যবসা কিংবা ল্যান্সার এর ধারান দেয়। যে ডূল্যান্সার । ( সম্পুর্ন পড়তে এখানে ক্লিক করুন! )

স্পিক এশিয়ার বাংলাদেশ»

স্পিক এশিয়ার বাংলাদেশের অফিস থেকে সংগ্রহকৃত কিছু খবর দেখতে এখানে প্রবেশ করুন, (সর্বশেস খবরটি সবচেয়ে প্রথম পেতে এখানে ক্লিক করুন)


Website's HOST, DOMAIN and DESIGN»

একটি Website-ই পারে আপনার প্রতিস্টান, গ্রপ অথবা product কে লক্ষ কোটি মানুষের কাছে পরিচিত করে তুলতে। কারন বর্তমান পৃথিবীসবচেয়ে বড় social network বা communication system হচ্চে online, আর যার মাধ্যমে আপনিও পারেন আপনার প্রতিস্টান, গ্রপ অথবা product-লক্ষ, কোটি মানুষের কাছে পরিচিত করে তুলতে।

 

The another products from the BLACK iz :

1) Bio Energetic Breclet (17 Stones, TITANIUM and 10 Stones Breclet).

2) Cloth and Fabrics (We also supply cloth and fabrics in very cheap price.)

BLACK iz professional Web Designing Course »

If You've Always Wanted to Learn Web Design in a short tim then you are in the right place!!

 

BLACK iz professional Web Designing Course.

 

BLACK iz is a professional Web Design company. Now we share our Web design experiences with everyone else through our Web Design Course, which is offered online to anyone willing to become a Professional Web Designer. After Completing the Web Design Course of us, you will be designing Professional BLOG site, standard website, news site and more. Our Web Design Course has a duration of two Months, and this is what you will learn within the two months.


about MLM NEWS 24


We are ONELY THE ONE website for MLM NEWS update. We offer best services to our guest and never make them feel bore, MLM NEWs 24' is your news site 24 hours update news near your.

MLM NEWS 24 is the biggest network of the net-workers.


  • Advertis with us at only 1-5$, to know more please contact (or click here to read more) @ : 0167-1502396, 01670-257436 !!
    We have more then 30,000 visitors, it is a cheaf deal to increase your populerity reapidly read more or call @ 0167-1502396, 01670-257436 !!
    MLM NEWS 24 is the biggest and the trusted netorking field of Bangladeshi MLM networkers, read more or call @ 0167-1502396, 01670-257436 !!
    We are always waiting for you and our door is always open for you, ADD YOUR COMPANY, ARTICLES, ADDVERTISMENT.and more here.




sss